ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতিতে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে লোকবল বৃদ্ধি করা হচ্ছে। এবারে ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর মাধ্যমে তিনটি পদের বিপরীতে ৪ জন লোকবল নিয়োগ দেয়া হবে। নিয়োগ বিজ্ঞপ্তি মাধ্যমে বিশেষ কিছু জেলার প্রার্থীদের আবেদনের জন্য জানানো হয়েছে। উল্লেখিত জেলা ছাড়া অন্যান্য জেলার ব্যক্তিরা আবেদন করতে পারবেন না। এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে যে সকল জেলার নাম গুলো উল্লেখ করা হয়েছে সেগুলো ব্যক্তিকে অন্য সকল জেলার ব্যক্তিদের আবেদন করার জন্য জানানো হয়েছে। আমাদের আজকের নিয়োগ বিজ্ঞপ্তির নিচের অংশে আপনারা যে সকল জেলার নাম গুলো দেখতে পাবেন যেগুলোতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন না। ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতিতে আবেদনের জন্য যা যা করণীয় তার সকল কিছু আমরা আমাদের আজকে প্রবন্ধের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করে দিচ্ছি।

শুরু করে ড্রাইভার পর্যন্ত তিনটি পদে বিপরীতে লোকবল নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়েছে। আপনারা জানেন যে পল্লী বিদ্যুৎ সমিতির চাকরি একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান হলেও সরকারি বেতন গ্রেড অনুসারে এখানে বেতন প্রদান করা হয়। মূলত সার্বিক দিক বিবেচনা করা হলে এটি একটি সরকারি চাকরি। এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে যে সকল দিক নির্দেশনা গুলো উপস্থাপন করা হয়েছে। তার সকল দিক নির্দেশনাগুলো আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে অর্থাৎ আমরা আমাদের প্রবন্ধের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করে দিব। আপনারা জানেন যে “দৈনিক ইত্তেফাক” আমাদের দেশের স্বনামধন্য একটি দৈনিক পত্রিকা। এবারের ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতিতে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেটি দৈনিক ইত্তেফাকের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে। আপনারা যারা আবেদন করতে আগ্রহী তারা দৈনিক ইত্তেফাকের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন। এছাড়াও আমাদের আজকে প্রবন্ধ হতে তথ্য সংগ্রহ করে আবেদন সম্পন্ন করতে পারবেন। কেননা আমরা আজকে যে সকল তথ্যগুলো আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি সেগুলো সরাসরি দৈনিক ইত্তেফাক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি হতে সংগ্রহ করা হয়েছে।

ঝালকাঠি পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরি ২০২৩

 

আপনারা ইতো পূর্বে জেনেছেন যে, ঝালকাঠি পল্লী বিদ্যুৎ কর্তক এবারের নিয়োগ বিজ্ঞপ্তিতে তিনটি পদের বিপরীতে চারজন লোকবল নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়েছে। শুরুতেই জেনে নেওয়া যাক কোন কোন পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং সে সকল পদে কতজন করে লোকবল নিয়োগ দেয়া হবে সে সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

পদ সংখ্যা: দুইটি

বেতন: পল্লীর বিদ্যুৎ সমিতি কাঠামো ২০১৬ অনুযায়ী আঠারো হাজার তিনশো টাকা হতে শুরু করে ৪৬ হাজার ২৪০ টাকা পর্যন্ত

শিক্ষাগত যোগ্যতা: এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা বাংলায় প্রতি মিনিটে নূন্যতম ২০ শব্দের গতি থাকতে হবে এবং সেইসাথে ইংরেজিতে প্রতি মিনিটে ন্যূনতম ৩০ শব্দের গতি থাকতে হবে। দাপ্তরিক কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ১৮ থেকে ৩০ বছর

পদের নাম: অফিস সহায়ক

পদ সংখ্যা: একটি

বেতন: পল্লী বিদ্যুৎ সমিতির বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ১৫৫০০ টাকা হতে শুরু করে ৩৯ হাজার ১৭০ টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা: এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ অভিজ্ঞ প্রার্থীদের বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ১৮ থেকে ৩০ বছর

পদের নাম: ড্রাইভার

পদ সংখ্যা: একটি

বেতন: পল্লী বিদ্যুৎ সমিতি বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ১৬৬০০ টাকা হতে শুরু করে ৪১ হাজার ৯৫০ টাকা পর্যন্ত

শিক্ষাগত যোগ্যতা: শিক্ষাগত যোগ্যতার বিষয়টি উল্লেখ করা হয়নি তবে গাড়ি চালানো পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়স: ১৮ থেকে ৪৫ বছর

যে সকল জেলা প্রার্থীর আবেদন করতে পারবেন না: ঝালকাঠি, পিরোজপুর, বাগেরহাট, বান্দরবান, বরগুনা, বরিশাল, ভোলা, গোপালগঞ্জ, জয়পুরহাট, মাদারিপুর, শরীয়তপুর, নড়াইল, পটুয়াখালী, মাগুরা।

 

Scroll to Top