A বিনোদন

১৮+ হাসির কবিতা

সুপ্রিয় পাঠকমন্ডলী, আজকে আপনাদের উদ্দেশ্যে আমরা একটি মজার জিনিস নিয়ে আপনাদের সামনে উপস্থিত হওয়ার চেষ্টা করছি। আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে বড়দের কিছু হাসির কবিতা আপনাদের সামনে উপস্থাপন করব। আপনারা হয়তো অনেক জায়গায় অনেক ধরনের কবিতা দেখেছেন যে সকল কবিতাগুলো ছোটদের জন্য বা বড়দের জন্য অনেক কবিতা রয়েছে। তবে আজকে আমরা শুধুমাত্র বড়দের জন্যই কিছু কবিতা বাছাই করে আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করছি। বাছাই করে যে সকল কবিতা গুলো আপনাদের সামনে উপস্থাপন করছি সে সকল কবিতাগুলো হয়তো আপনারা অন্য কোথাও পড়েছেন বা অন্য কোথাও দেখেছেন।

সেখানে হয়তো আপনারা এ সকল কবিতাগুলো শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার মতো সুযোগ পাননি। কিন্তু আমাদের আজকের এই প্রবন্ধের মাধ্যমে আমরা যে সকল কবিতাগুলো আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করছি। সে সকল কবিতা গুলো আপনারা শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার মাধ্যমে হাসির কিছু অংশ পাবেন যে সকল অংশগুলো আপনাদের ভালো লাগবে। আপনারা এসব কবিতা গুলো আপনার আশেপাশে যে সকল বড় মানুষগুলো রয়েছে তাদের সামনে উপস্থাপন করতে পারবেন এবং তাদের মধ্যে আপনি এ সকল কবিতা গুলো উপস্থাপন করলে একটি হাসির মুহূর্ত তৈরি করতে পারবেন। এজন্য অনেকে আমাদের কাছে জানিয়েছেন যে, বড়দের হাসির কবিতা বা ১৮+ হাসির কবিতা কোথায় পাওয়া যাবে কিভাবে পাওয়া যাবে।

বড়দের হাসির কবিতা

বড়দের জন্য যে সকল কবিতা গুলো রয়েছে সেসব ও কবিতা গুলো শুধুমাত্র আমাদের জন্যই। কেননা এ সকল কবিতাগুলো ছোটদের সামনে কখনোই পড়ার সম্ভব নয় বা ছোট তার সামনে পড়া উচিত নয়। আপনি যদি এসব কবিতা গুলো সংগ্রহ করেন তাহলে এসব কবিতা গুলো আপনার বয়সের যে সকল প্রাপ্ত বয়স্ক মানুষ রয়েছে তাদের সামনে পড়বেন।

তাছাড়া ছোট বা অপ্রাপ্তবয়স্ক সন্তানদের কাছে এসব কবিতা পড়বেন না তাহলে তারা লজ্জা পাবে এবং তাদের কাছে একটি খারাপ লাগা সৃষ্টি হবে। আর আপনার প্রতি একটা বিরক্ত করে বসতে পারে। এজন্য আপনার উদ্দেশ্যে বলছি আপনি যখন এসব কবিতাগুলো পড়বেন তখন অবশ্যই খেয়াল করবেন যে আপনার আশেপাশে যতই কোন ছোট বাচ্চা বা সন্তানরা না থাকে তাহলে আপনি তাদের সামনে এই কবিতা গুলো পড়ে শোনাবেন না। এটা আপনার ভালোর জন্যই বলা।

যেহেতু আমরা আমাদের পাঠকের ভালো এবং খারাপ সকল দিকগুলো বিবেচনা করে আমাদের প্রবন্ধগুলো তাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করি। আর তাই তাদের উদ্দেশ্যে বলছি যে, আপনারা যেহেতু আমাদের নিয়মিত পাঠক এজন্য আপনাদের ভাল খারাপের দিকটা আমরা বিবেচনা করব এটা স্বাভাবিক। এজন্য আপনাদের উদ্দেশ্যে এটা বলা হচ্ছে যে, আপনারা কোন ভাবেই এসব প্রবন্ধগুলো ছোট বাচ্চা বা শিশুদের সামনে পড়বেন না বড়দের সামনে এসব কবিতা গুলো পড়বেন। কেননা এগুলো শুধুমাত্র বড়দের জন্যই লেখা হয়েছে। আর বড়দের জন্যই আমরা আমাদের প্রবন্ধের মাধ্যমে কবিতা গুলো সংযুক্ত করে আপনাদেরকে শোনাচ্ছি।

বড়দের কিছু কবিতা

মোবাইল ছাড়া বাথরুমে গেলে মনে হয়,
গুরুত্বপূর্ণ ফাইল ছাড়া অফিসে আসছি।

যে দেশে চুমু খেলে জ্বর সেরে যায়,
সেখানে ভ্যাকসিন আবিষ্কার করা বিলাসিতা।

বাচার মত বাচতে চাই
আমার একটা তুমি চাই!
বিয়ে বাড়িতে বিয়ে হবে ২ জনের,
আর প্রেম হবে তোমার আর আমার।

এক হাতে সিগারেট আর অন্য চায়ের কাপ
তোমার পিছনো ঘুরে আমি করছি অনেক পাপ।

কাদায় পড়ে গিয়েছিলাম!
তা দেখে হাসতে হাসতে
এক মেয়ে ড্রেনে পড়ে গেছে!

একদিন আমি ডাক্তার হবো,
তোকে Icu তে পাঠাবো।
তোর মা বাবাকে বলবো,
অবস্থা খুবই ভয়াবহ,

ঘুমাতে পারি না সারা রাত ধরে!
বুকের ভিতর শুধু বউ বউ করে!

আতা গাছে তোতা পাখি
নারকেল গাছে ডাব
মাসে মাসে Bf বদলানো
মেয়েদের স্বভাব

হাসির কবিতা ১৮+

সুপ্রিয় দর্শক শ্রোতা মন্ডলী, আপনারা প্রতিনিয়ত আমাদের প্রবন্ধ গুলো পড়ছেন। আপনাদের প্রবন্ধ গুলো পড়তে যাতে কোনো সমস্যা সৃষ্টি না হয় সে সকল দিকগুলো বিবেচনা করায় আমাদের কাজ। এজন্য আমরা প্রবন্ধগুলো প্রতিনিয়ত বিবেচনা করছি প্রতিনিয়ত আমরা প্রবন্ধগুলো আপডেট করছি। আপনারা যদি কোনো ধরনের সমস্যা মনে করেন তাহলে আমাদেরকে জানাতে পারেন।

আমরা চেষ্টা করব সে সকল সমস্যাগুলো সমাধান করে দিতে। এভাবেই আপনারা আমাদের প্রবন্ধের মাধ্যমে হাসির কবিতা গুলো দেখবেন। হাসির কবিতা গুলো যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। আমরা চেষ্টা করব আরো সুন্দর সুন্দর কবিতা গুলো আপনাদের সামনে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি আর কাজ করে যেতে চাই।

আমরা বেকার

শাহরিয়ার হোসেন এর বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। https://amrabekar.com/ শিক্ষা বিষয়ক একটি নিউজ সাইট। এখানে যাবতীয় শিক্ষামূলক নিউজ, খবর, সংবাদ এবং নোটিশ পাওয়া যায়। পাঠকদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিকে কয়েকটি ক্যাটেগরিতে বিভক্ত করেছি। যেন পাঠক খুব সহজেই তার কাঙ্খিত তথ্যটি খুঁজে পেতে পারে। নির্ভুল তথ্যই আমাদের মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button