A বিনোদন

কমেডি জোকস

কমেডি জোকস অনেক ভালোলাগার এবং মজার একটি বিষয় অনেকেই কমেন্ট করতে অনেক বেশি ভালোবাসেন অনেকে কমেন্ট করে অনেক টাকা উপার্জন করছেন। আপনি হয়তো জানেন যে, ভারতে একটি জনপ্রিয় শোয রয়েছে যেই শহরটির নাম হচ্ছে দা কপিল শর্মা শো। এই শো বিশ্বের বুকে অনেক বড় রকমের এটি আলোড়ন সৃষ্টি করেছে। এখানে যারা উপস্থিত হন তারা অনেক সুন্দর, ভালো এবং মনোরম একটি সময় অতিবাহিত করেন।

সেখানে গিয়ে অনেক মানুষ ভালো সময় কাটাচ্ছেন তারা হাসি ঠাট্টার মধ্যে দিয়ে সময় পার করছে। কমেডি এমন একটি বিষয় সেটা হচ্ছে মানুষকে অল্প কিছু সময়ের জন্য কিছুটা আনন্দ উপভোগ করতে সাহায্য করে কিছু এমন কিছু কথা গুলো মানুষকে হাসতে সাহায্য করে। আর যে সকল মানুষ হাসতে পারে তারা নিজেদেরকে ভালো রাখতে সক্ষম হয়। আর হাসতে পারাটা অল্প কোনো বিষয় নয়।

আপনি যদি একজন মানুষকে হাসাতে পারেন তাহলে আপনাকে সেই মানুষটি ধন্যবাদ দিতে বাধ্য। আপনার আশেপাশে এমনও অনেকে রয়েছেন যারা অনেক কষ্টের দিন অতিবাহিত করছে তাদের মুখে কোন হাসি নেই। আপনি যদি তাদের সামনে গিয়ে একটু ভালো কোন কথা বলেন এবং তারা যদি অনেক একটু স্বস্তি পায় এবং তারা যদি আপনাকে ধন্যবাদ জ্ঞাপন করে তাহলে সে তার থেকে বড় কিছু পাওয়া হতে পারে না। এটি অনেক ভালোলাগার এবং মজার একটি বিষয় অনেকেই এদিকে পেশা হিসেবে নিয়েছেন এবং তারাও অনেক ভালো পর্যায়ে পৌঁছে গেছেন।

মজার কমেডি জোকস

আজকে আমরা আপনাদের সামনে কিছু মজার এবং খুবই ভালো লাগার কিছু কমেডি জোকস শেয়ার করতে যাচ্ছি। আমাদের নিচের অংশে আপনারা দেখতে পাবেন যে, বেশ কিছু মজার কমেডি জোকস উপস্থাপন করা হচ্ছে। এ সকল মজার এবং কমেডি জোকসগুলো যদি আপনারা পড়েন তাহলে আপনি অনেক বেশি মজা পাবেন। আপনি চাইলে এই সকল মজার এবং কমিটির জোকসগুলো আপনার আশেপাশে যেকোনো ধরনের অনুষ্ঠানে আপনি তাদের সামনে উপস্থাপন করতে পারেন।

এ সকল জোকসগুলো যদি আপনি উপস্থাপন করেন তাহলে তাদের মধ্যে আপনি অনেক বাহবা পাবেন তারা আপনাকে অনেক বাহবা প্রদান করবে। কেননা আপনি তাদেরকে হাসাচ্ছেন তারা আপনার কথা শুনে হাসছে এটি আসলে অনেক বড় ধরনের এটি পাওয়া। সবাই সবাইকে হাসাতে পারে না সবাই সব সময় মানুষকে আনন্দ দিতে পারে না। আপনি যে কাজটা পারেন আপনার আশেপাশে যারা অবস্থান করছে তারা হয়তো সেই কাজটা পারে না হাসানো কাজটি সবার দ্বারা সম্ভব হয় না। এজন্যই বলতে চাইছি যে, আপনি যে দিতে পারদর্শী সেটি অবশ্যই খুব মনোযোগ সহকারে এবং সকলেই ভাবে করার চেষ্টা করবেন। যাতে করে আপনার এই পারদর্শিতা টা সবাই বুঝতে না পারে সবাই আপনার পারদর্শিতা ব্যবহার করতে না পারে।

  • মাঝে মাঝে ভাবি যে ভালো হয়ে যাবো তার

পরেই মনে পরে আমি খারাপ ছিলাম কবে

  • পরীক্ষার হলে প্রশ্ন হাতে নিলেই

বোঝা যায় যে কাগজ বাঁশের তৈরি।

  • ঠিক করে সাইকেল চালাতে পারে না,

আবার ফেসবুকে bio দেয় “I’m Rider”

  • আজব শব্দ এই sorry

মানুষ বললে বাগড়া শেষ হয়

আর ডাক্তার বললে মানুষ শেষ

  • কিছু ছেলে মেয়েদের দিকে এমন ভাবে তাকায়

যেন তার হারিয়ে যাওয়া বউ খোঁজে পেয়েছে..

  • পছন্দ করছি জানলে দোকানদাররাও

দাম বাড়িয়ে দেয় …

আর ওরা তো মেয়ে মানুষ

  • Uncle : তুমি কিসে পড়ো মা?

Me: B.A পড়তাছি Uncle.

Uncle : দুই অক্ষর পড়ছো তাও আবার উল্টা

 

কমেডি ও মজার জোকস

আমরা আজকে আমাদের প্রবন্ধের সাথে কিছু কমেডি ও মজার জোকস আপনাদের সামনে শেয়ার করেছি। আপনারা চাইলে সকল মজার জোকস গুলো পড়তে পারেন। আপনার আশেপাশে যে সকল শিশু সন্তানগুলো রয়েছে তাদেরকে আপনারা এ সকল মজার জোকসগুলো পড়ে শোনাতে পারেন। তারা যদি আপনার কাছ থেকে সেরকম মজার জোকসগুলো শুনে তাহলে তারা অনেক বেশি আনন্দ পাবে।

আসলে আনন্দ দেওয়াটা আমাদের প্রত্যেকেরই কাজ। আমরা যখন বাইরে কাজ থেকে ফিরে আসি বাসায় তখন বাড়ির মানুষদেরকে কিছু ভালো সময় উপহার দেওয়াটা আমাদের প্রত্যেকের দায়িত্ব। আমরা চেষ্টা করি সেই সময়টা তাদেরকে উপহার দেওয়ার জন্য। আমরা যদি সেটা করতে পারি তাহলে আমাদের নিজেদেরকে অনেক বেশি ভালো লাগে। এই কাজটা আমাদের প্রত্যেকেরই দায়িত্বের মধ্যে পড়ে। আর তাই আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে এই প্রবন্ধটি সাজিয়েছি যেখানে আপনারা অনেক সুন্দর এবং স্বাভাবিক কিছু হাসির এবং মজার কমেডি জোকস পাচ্ছেন যেসব জোকসগুলো আপনাকে অনেক বেশি সাহায্য করবে।

আমরা বেকার

শাহরিয়ার হোসেন এর বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। https://amrabekar.com/ শিক্ষা বিষয়ক একটি নিউজ সাইট। এখানে যাবতীয় শিক্ষামূলক নিউজ, খবর, সংবাদ এবং নোটিশ পাওয়া যায়। পাঠকদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিকে কয়েকটি ক্যাটেগরিতে বিভক্ত করেছি। যেন পাঠক খুব সহজেই তার কাঙ্খিত তথ্যটি খুঁজে পেতে পারে। নির্ভুল তথ্যই আমাদের মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button