হাসির পোস্ট, হাসির স্ট্যাটাস এবং হাসির পিক 2022 -মজার মজার সব হাসির ছবি, পোস্ট ডাউনলোড করুন

 

দেখে হয়তো বুঝতে পেরেছেন আমরা কি নিয়ে আজকে আপনাদের সঙ্গে মজা করতে যাচ্ছি। সবসময় হাসিখুশি থাকতে কে না পছন্দ করে। আর সেই হাসি মাধ্যম যদি আমাদের এই ওয়েবসাইট হতে পারে তাহলে আমরা আসলেই ধন্য। আপনাদের মধ্যে যাদের নিজের মন খারাপ অথবা অন্যের মন ভালো করার জন্য আপনারা এমন কিছু খুঁজছিলেন তাদের জন্য আমরা হাসির বিভিন্ন সরঞ্জাম নিয়ে এসেছি।

বলতে গেলে পৃথিবীতে হাসির সরঞ্জামগুলো অত্যন্ত ভাল কাজ করে এবং এই অমূল্য সরঞ্জাম গুলোর বিনিময় কেউ কাউকে ধন্য করতে পারে না। যাই হোক আমরা আজকে কথা না বাড়াই আপনাদের জন্য যে জিনিস গুলো নিয়ে এসেছি সেগুলো নিয়ে কথা বলি। আজকে আমাদের এই আর্টিকেল থেকে আপনারা বিভিন্ন ধরনের হাসির স্ট্যাটাস হাসির পোস্ট এবং হাসি মূলক ছবি সংগ্রহ করতে পারবেন।

হাসির স্ট্যাটাস ডাউনলোড 2022

মূলত স্ট্যাটাস আমরা ফেসবুকে দিয়ে থাকে। এমন অনেক ব্যক্তি রয়েছে যারা দিনের অধিকাংশ সময় ফেইসবুক এ থাকে এবং ফেসবুকের মাধ্যমে বিভিন্ন কার্য সম্পাদন করে। বর্তমানে সমাজে যা কিছু হচ্ছে সবকিছুর ফেসবুকে পাওয়া যাচ্ছে এবং ফেসবুক একটি অন্যতম যোগাযোগ মাধ্যম এবং বিনোদনের মাধ্যম আমাদের মানুষদের জন্য।

সেই ফেসবুকে ভালো-খারাপ সব জিনিসই রয়েছে। তবে আপনি যদি সবার মাঝে নিজেকে একটু ভালো হিসেবে এবং নিজেকে একটু আলাদা ভাবে প্রমাণ করতে চান তাহলে অবশ্যই অন্তত সপ্তাহে একটি করে হাসহ স্ট্যাটাস ফেসবুকে দিতে পারেন। এতে করে আপনার ফ্রেন্ডলিস্টে যারা আছে তাদের মধ্যে যাদের মন খারাপ তারা এই সকল পোস্ট গুলো দেখে মন ভালো করতে পারবে এবং অন্যরা এমনিতেই আনন্দের সঙ্গে আপনার এই হাসির স্ট্যাটাস গুলো পড়তে পারবে।

আমরা প্রায় 200 + এর উপরে ফেসবুকের হাসির স্ট্যাটাস সংগ্রহ করেছি যেগুলো পিডিএফ ফাইল আকারে আমাদের এ লিংকে দেওয়া আছে। আপনারা একটু কষ্ট করে সেখান থেকে এই ফাইলগুলো ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

হাসির উক্তি ডাউনলোড 2022

বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে আমরা হাসির বিভিন্ন ধরনের যুক্তি দেখতে পাই। কিন্তু আমাদের এই উক্তিগুলো সংরক্ষণ করে রাখা হয় না। কখনো বা কোন বইয়ের পাতায় আবার কখনো বা কোন খবরের পাতায় আবার কখনো হতে পারে দেয়ালে বিভিন্ন মাধ্যম রয়েছে এই ধরনের হাসির উক্তি গুলো পাওয়ার জন্য।

তবে বর্তমানে তথ্য ও প্রযুক্তির উন্নয়নের ফলে এ সকল জিনিস গুলো সংগ্রহ করা অনেক সহজ হয়ে গেছে। আপনি চাইলেই এই সকল জিনিস গুলো সংরক্ষন করে রাখতে পারবেন একটি ফেসবুক পোস্ট অথবা আপনার নোটবুক এর মাধ্যমে। আমরা এই ধরনের 500 এর বেশি হাসির উক্তি সংগ্রহ করেছি যেগুলো বাংলাদেশের ইতিহাসে বা বাঙালির ইতিহাসে অত্যন্ত জনপ্রিয় সব হাসির উক্তি।

পিডিএফ ফাইল আকারে এই হাসির উক্তি গুলো দেওয়া আছে আপনারা লিংকের মাধ্যমে প্রবেশ করে পিডিএফ ফাইল গুলো ডাউনলোড করে রাখলেই এই হাসির উক্তি গুলো আপনাদের সংরক্ষণে থেকে যাবে।

হাসির ছবি ডাউনলোড 2022

বর্তমানে মিডিয়ার উন্নতি হওয়ার কারনে এবং ইন্টারনেটের ব্যবহার প্রচুর বৃদ্ধি পাওয়ার কারণে নতুন নতুন প্রযুক্তি আমাদের দেশে প্রবেশ করেছে।আগে যেখানে চিঠির মাধ্যমে মনের ভাব আদান প্রদান হতো সেখানে বর্তমানে টেক্সট মেসেজ এবং ফেসবুক মেসেজ বা স্ট্যাটাসের মাধ্যমে সেগুলো হচ্ছে। বর্তমানে একজন কে খুশি করার জন্য একটি হাসি মূলক ছবি যথেষ্ট।

ছবি গুলো বলতো এডিট করে তৈরি করা হয়েছে। বিভিন্ন ধরনের ঐতিহাসিক ছবির সঙ্গে এডিট করে নতুন কিছু লাগিয়ে অথবা বিভিন্ন ধরনের অ্যানিমেশন ছবি তৈরি করে এই হাস্যরস সম্বলিত ছবিগুলো তৈরি করা হয়ে থাকে। আমরা এই ধরনের বহু ছবি সংগ্রহ করেছি।

আপনার মন খারাপ অথবা আপনার বন্ধুর মন খারাপ এরকম একটি ছবি পারে তাদের মনে আনন্দ ফিরিয়ে দিতে। এরকম সৎ উদ্দেশ্য যদি আপনার থাকে তাহলে আর দেরি না করে ঝটপট আমাদের এখান থেকে ছবিগুলো ডাউনলোড করে সংগ্রহ করে রাখুন এবং বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে ব্যবহার করুন।

Updated: November 1, 2023 — 7:46 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *