ফেসবুক পোস্ট

ফানি ফেসবুক বায়ো

বর্তমানে আমরা আমাদের জীবনের প্রতিটা পদক্ষেপে এই গুগল থেকে সার্চ করে ইনফরমেশন নিয়ে থাকি। ফেসবুকে বিভিন্ন ধরনের ক্যাপশন, ভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করার জন্য আমরা গুগলে সার্চ করে থাকি। আমরা যখন কেউ ফানি ওয়েতে কোন পোস্ট শেয়ার করি তখনও গুগলে সার্চ করে প্রথমে ধারণা নেই তারপর কোন একটা পোস্ট শেয়ার করি। যখন আমি নতুন ফেসবুক আইডি ওপেন করি তখন সেখানে বায়ো লিখতে হয়। অনেকে এই অপশনটা স্কিপ করে।

কিন্তু আমরা যারা ফেসবুক ইউজ করি তারা লক্ষ্য করে দেখবেন, কেউ কেউ আছে যারা তাদের ফেসবুক আইডিতে অনেক সুন্দর করে বায়ো লেখে। বায়ো অর্থাৎ ( bio) biography নিজের সম্পর্কে দুই তিন লাইনে কিছু একটা লিখতে বলা হয়। সেখানে অনেকে অদ্ভুত অদ্ভুত বায়ো লিখে ( funny bio) biography on Facebook. কেউ কেউ আছে নিজের সম্পর্কে সঠিক তথ্য দেয় আবার অনেক ফেসবুক ইউজার আছে যারা এই বায়ো অপশনে মজাদার funny way হাসির কিছু কথা লেখে। অধিকাংশ ফেসবুক ইউজাররাই তাদের বায়ো অপশনে ফানি ক্যাপশন লিখে।

আমাদের অনেক বন্ধু আছে যারা সার্চ করে কিভাবে তারা একটি ফানি বায়ো লিখবে how to create a funny biography on himself/ herself. মূলত তাদের জন্যই আজকে আমরা হাজির হয়েছি। আজকের আমাদের এই উপস্থাপনায় আমরা আপনাদের সামনে আলোচনা করব কিভাবে একটি ফানি বাও তৈরি করা যায়। কোন বয়সে কোন ধরনের ফানি বায়ো ( funny bio) funny biography on Facebook.আপনার জন্য ভালো হবে সেটাই আমরা আজকে আলোচনা করব আমাদের এই আর্টিকেলে। তাহলে চলুন কথা না বাড়িয়ে আজকের আলোচনা শুরু করা যাক।

ফেসবুক আইডি ওপেন করার সময় একটার পর একটা স্টেপ আসে। আপনারা যারা ফেসবুক আইডি ওপেন করেছেন তারা নিশ্চয়ই এটা জানবেন। ফেসবুক আইডি ওপেন করার সময় প্রথমে, first name তারপর last name লিখে কনফার্ম করতে হয়। তারপর সেটাকে কনফার্ম করার পর নাম্বার দিতে হয় ফোন নাম্বার। ফোন নাম্বার অথবা ইমেইল এড্রেস দিয়ে ফেসবুক আইডি ওপেন করতে হয়। তারপর যেকোনো একটি পাসওয়ার্ড বসাতে হয় যেটা আপনার পছন্দ সেই পাসওয়ার্ড আপনি দিতে পারবেন।

তারপর আইডি ওপেন হওয়ার পর এডিট প্রোফাইল বলে একটি অপশন আসে। সেখানে একটি প্রোফাইল পিকচার এড করতে হয় এবং আপনার পার্সোনাল যাবতীয় তথ্য সেখানে ইনপুট করতে হয়। সেখানে আপনার বায়োগ্রাফি লিখতে হয়। বায়োগ্রাফি অর্থাৎ নিজের সম্পর্কে দু-তিন লাইন সেখানে ইনপুট করতে হয়।। biography option ওখানে আপনি চাইলে যে কোন কিছু লিখতে পারেন। আপনি কেমন অথবা আপনার কি কি পছন্দ এগুলো লিখতে পারেন। আমরা এখানে অনেক ফেসবুক আইডির বায়ো এর পিকচার আপনাদের সামনে তুলে ধরেছি আপনারা চাইলে সেটা দেখে নিতে পারেন। চলুন আপনাদের সামনে কিছু ফানি বায়ো ( funny bio) আমরা উল্লেখ করি।

১। মা-বাবার শত আদরের একমাত্র কন্যা। কিউটের ডিব্বা।

২। আমরা প্রেমে পড়ি না, প্রেমে পড়ায়।

৩। বাবার হোটেলে খাই, বাবার হোটেলে ঘুমায়। টেনশন ফ্রি লাইভ। always chill, have fun.

৪। বিন্দাস লাইফ। আমি টেনশন নিই না, অন্যকে টেনশন দিই।

৫। জমিদারের বেটি। সারাদিন ঘুমানো আর সারাদিন ফোন টিপাই আমার কাজ। লাইফে শুধু মজা and মজা।

৬। নবাবের পুত্র। কারণ নবাবের পুত্রর চেয়েও বেশি আরাম করি আমি। নবাব সিরাজ দৌলার বংশধর।

এরকম বিভিন্ন ধরনের ফানি বায়ো আপনারাও লিখতে পারবেন। আমাদের আর্টিকেলটি পড়লে বুঝতে পারবেন আপনার জন্য কোন ধরনের ফেসবুক বায়ো ভালো হবে অথবা আপনি কোন ধরনের বায়ো Facebook bio লিখবেন সেটা বুঝতে পারবেন আমাদের এই আর্টিকেলটির মাধ্যমে। আপনি কেমন অথবা আপনার পার্সোনালিটি কেমন আপনি কি করতে ভালোবাসেন। আপনার দৈনিন্দন জীবন কেমন কাটে।

আপনি দৈনন্দিন জীবনে কি কি কাজ করেন এগুলো সব মিলিয়ে সুন্দর একটি ফানি ফেসবুক বায়ো আপনি তৈরি করতে পারবেন খুব সহজেই। বিশেষ করে কম বয়সী ছেলে মেয়েরা ফেসবুক আইডিতে এরকম ফানি বায়ো (funny biography ,funny bio) লিখে থাকে। আমাদের আর্টিকেল থেকে নিশ্চয়ই আপনি যথার্থ তথ্য পেয়ে উপকৃত হয়েছেন।

আমরা বেকার

শাহরিয়ার হোসেন এর বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। https://amrabekar.com/ শিক্ষা বিষয়ক একটি নিউজ সাইট। এখানে যাবতীয় শিক্ষামূলক নিউজ, খবর, সংবাদ এবং নোটিশ পাওয়া যায়। পাঠকদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিকে কয়েকটি ক্যাটেগরিতে বিভক্ত করেছি। যেন পাঠক খুব সহজেই তার কাঙ্খিত তথ্যটি খুঁজে পেতে পারে। নির্ভুল তথ্যই আমাদের মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button