পরীক্ষার তারিখ

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২

জাতীয় নদী রক্ষা কমিশন এর প্রধান কাজ হল সারা দেশব্যাপী যে সকল নদী রয়েছে তাদের রক্ষার ক্ষেত্রে সকল কার্যক্রম পরিচালনা করা। তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল পর্যায়ে তারা কাজ করে এবং নদীতে বাঁধ নির্মাণ থেকে শুরু করে নদী খনন এবং নদীর মৎস্য সম্পদ সংগ্রহের ক্ষেত্রে তারা ভূমিকা রাখে। সম্প্রতি জাতীয় নদী রক্ষা কমিশন কে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং সেই বিজ্ঞপ্তি অনুসারে যারা আবেদন করেছেন এখন তারা পরীক্ষার তারিখ সম্পর্কে জানতে আগ্রহী আছেন।

জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

যারা এখন পর্যন্ত জাতীয় নদী রক্ষা কমিশন এর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবগত নন তারা জেনে নিন সর্বমোট 6 টি পদের জন্য জাতীয় নদী রক্ষা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রদান করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ রয়েছে তারা 10 জনকে নিয়োগ দেবে এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে।

তাই যারা এই কমিশনে সরকারি চাকরি করতে আগ্রহী রয়েছেন তারা খুব সহজেই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন আবেদনের মাধ্যমে। এছাড়াও বিস্তারিত জানতে আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং সেখান থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে আবেদন করতে পারেন জাতীয় নদী রক্ষা কমিশন এর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে।

জাতীয় নদী রক্ষা কমিশন এর পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে

যারা জাতীয় নদী রক্ষা কমিশন এর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করেছিলেন তারা জানেন যে আবেদন করার শেষ তারিখ ছিল 30 সেপ্টেম্বর। সাধারণত আবেদনের শেষ তারিখ হতে তিনচার মাসের মধ্যেই পরীক্ষা অনুষ্ঠিত হয় কিন্তু এইবার একটু ব্যতিক্রম হচ্ছে বর্তমান পরিস্থিতি হওয়ার কারণে। তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই পরীক্ষার তারিখ উল্লেখ করে দেবে।

আপনারা যারা পরীক্ষার তারিখ সবার আগে জানতে চান তারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং নিয়মিত সকল আপডেট গুলো লক্ষ্য করুন এতে করে পরীক্ষার তারিখ দেওয়ার সঙ্গে সঙ্গে আপনারা জানতে পারবেন।

জাতীয় নদী রক্ষা কমিশন পরীক্ষার তারিখ

যারা জাতীয় নদী রক্ষা কমিশন এর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পরীক্ষার আবেদন করেছিলেন তাদের জন্য পরীক্ষার তারিখ প্রকাশ পেয়েছে। 6 টি ভিন্ন ভিন্ন পদের জন্য 6t আলাদা তারিখ প্রকাশ পেয়েছে এবং আপনারা এই 6 টি পরীক্ষার তারিখ জানতে আমাদের দেখানো www.nrccb.gov.bd এই লিঙ্কে প্রবেশ করুন। লিংক থেকে আপনারা খুব সহজেই আলাদা ভাবে আপনাদের পরীক্ষার তারিখ সম্পর্কে জানতে পারবেন। এ ছাড়াও আরও বেশ কিছু পদ্ধতি রয়েছে যার মাধ্যমে আপনি পরীক্ষার তারিখ জানতে পারবেন।

আবেদন করার সময় আমরা যে এই ফোন নাম্বারটি যুক্ত করিস এই ফোন নাম্বারে এসএমএস পাঠানো হবে। এই এসএমএসে উল্লেখ করা থাকবে পরীক্ষার তারিখ সম্পর্কে।তাই আমাদের সকলকে সতর্কতার সহিত আবেদন করার সময় মোবাইল নাম্বারটি দিতে হবে। কোন ভাবে এই নাম্বার দিতে ভুল করা যাবেনা। এবং সব সময় লক্ষ্য রাখতে হবে সেই নম্বরে কোন এসএমএস আসছে। এই এসএমএস এর মাধ্যমে আপনারা জানতে পারবেন পরীক্ষার তারিখ সম্পর্কে।

জাতীয় নদী রক্ষা কমিশন পরীক্ষার সময়

আমরা বেশিরভাগ পরীক্ষার্থী রয়েছে যারা ঢাকার বাইরে থেকে পরীক্ষায় অংশগ্রহণ করতে চাই। তাই অবশ্যই পূর্ব থেকে আমাদের কিছু পরিকল্পনার প্রয়োজন এবং সেই পরিকল্পনা অনুসারে আমরা পরীক্ষায় অংশগ্রহণ করতে চাই। যদি আমরা পরীক্ষার সময় সম্পর্কে না ধারণা রাখতে পারি তাহলে যথাসময়ে পরীক্ষার স্থানে উপস্থিত হতে পারব না এবং কষ্ট করে আমরা পরীক্ষা দিতে পারব না। তাই সময় জানাটা তারিখ জানার মতনই গুরুত্বপূর্ণ।

আপনারা সবাই জানতে হলে প্রথমত আপনাদের এডমিট কার্ড ডাউনলোড করবেন। কিভাবে এডমিট কার্ড ডাউনলোড করবেন তা আমরা আমাদের এই ওয়েবসাইটে আপলোড করে দিব। সেখান থেকে আপনারা লিংকে ক্লিক করেই এডমিট কার্ড খুব সহজেই সংগ্রহ করতে পারবেন এবং এডমিট কার্ডে যে সময় উল্লেখ থাকবে সেই অনুসারে পরিকল্পনা করে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

আমরা বেকার

শাহরিয়ার হোসেন এর বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। https://amrabekar.com/ শিক্ষা বিষয়ক একটি নিউজ সাইট। এখানে যাবতীয় শিক্ষামূলক নিউজ, খবর, সংবাদ এবং নোটিশ পাওয়া যায়। পাঠকদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিকে কয়েকটি ক্যাটেগরিতে বিভক্ত করেছি। যেন পাঠক খুব সহজেই তার কাঙ্খিত তথ্যটি খুঁজে পেতে পারে। নির্ভুল তথ্যই আমাদের মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button