A নিয়োগ বিজ্ঞপ্তি

তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সুপ্রিয় চাকরি প্রত্যাশী বন্ধুরা আপনাদের জন্য একটি বিশাল আকার সুসংবাদ আসতে চলেছে। কেননা তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এবারে তিতাস গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তিতে সর্বমোট ১৭ টি পদের বিপরীতে লোকবল নিয়োগ দেয়া হবে। এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে ১৭ টি পদে বিপরীতে ৯০ জন লোকবল নিয়োগ দেয়া হবে। আপনারা যারা আবেদন করতে আগ্রহী তারা অবশ্যই এবার নিয়োগ বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে পড়বেন। এছাড়াও আপনি যদি আমাদের আজকের প্রবন্ধটি যথাযথভাবে মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে এবারের নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সকল তথ্যগুলো সহজেই জেনে নিতে পারবেন। নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোনো তথ্য পেতে চাইলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে থাকলে আমরা আবেদন বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন প্রয়োজনে তথ্য আপনাদের সামনে উপস্থাপন করতে দ্বিধা করবো না।

কেননা প্রতিনিয়ত এ সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আমরাই সবার আগে আপনাদের সামনে উপস্থাপন করে থাকি। এবারে নিয়োগ বিজ্ঞপ্তি শুরু করে ল্যান্ড অপারেটর পর্যন্ত সর্বমোট ১৭ টি পদের বিপরীতে লোকবল নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়েছে। আপনি কি তিতাস গ্যাস ট্রান্সমিশন লিমিটেড পদের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন? যদি তাই হয়ে থাকে তাহলে আপনি আমাদের আজকের প্রবন্ধের মাধ্যমে অনেক বেশি সাহায্য পেতে পারেন। আজই আমাদের আজকে প্রবন্ধটি যাচাই করুন। যেন এই নিয়োগ বিজ্ঞপ্তি মাধ্যমে আপনি একটি ভাল এবং মানসম্মত চাকরি পেতে পারেন। যে সকল ব্যক্তিরা স্নাতক, স্নাতকোত্তর, ডিপ্লোমা, এইচএসসি, পাশ করেছেন কিন্তু ভালো কোনো মান সম্মত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাচ্ছেন না। তাদের জন্য আমাদের আজকের নিয়োগ বিজ্ঞপ্তিটি অনেক বেশি সাহায্যপূর্ণ হতে পারে। যারা ভাল এবং মানসম্মত চাকরির আশায় অনেকদিন যাবৎ অপেক্ষারত রয়েছেন। তারা এবারের নিয়োগ বিজ্ঞপ্তি মাধ্যমে একটি ভালো এবং মানসম্মত ও যোগ্যতা সম্পন্ন চাকরি পেতে পারেন।

আবেদন শুরুর তারিখ: 19 জানুয়ারি 2023

আবেদন সম্পন্ন করার তারিখ: 18 ফেব্রুয়ারি ২০২৩

তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে চাকরি ২০২৩

চাকরি প্রত্যাশী বন্ধুরা আপনারা আমাদের আজকের প্রবন্ধের উপরের অংশে জেনেছেন যে, তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানিতে ১৭টি টি পদে বিপরীতে ৯০ জন লোকবল নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়েছে। শুরুতেই জেনে নেওয়া যাক কোন কোন পদের বিপরীতে কতজন নিয়োগ দেয়া হবে।

  1. স্টোর কিপার তিনজন
  2. ভান্ডার সহকারী একজন
  3. পরিবহন সহকারে দুইজন
  4. রাজস্ব সহকারীর ৯ জন
  5. ক্যাশিয়ার দুইজন
  6. সার্ভেয়ার নয় জন
  7. নির্মাণ পরিদর্শক দুইজন
  8. রেডিওগ্রাফার একজন
  9. ফোরম্যান দুইজন
  10. জিআইএস অপারেটর চারজন
  11. চিকিৎসা সহকারী একজন
  12. বোরিং কম্প্রেসার অপারেটর একজন
  13. জেনারেটর অপারেটর দুইজন
  14. ড্রাফটসম্যান দুইজন
  15. টেকনিশিয়ান ৩২ জন
  16. ওয়েল্ডিং সুপারভাইজার একজন
  17. প্লান্ট অপারেটর ১৬ জন

উপরে উক্ত ১৭ টি পদের বিপরীতে ৯০ জন নিয়োগের বিষয়টি উল্লেখ করা হয়েছে। আপনি যদি উপরের যে কোন একটি পদে নিজেকে যোগ্য প্রমাণ করতে পারেন। তাহলে অতিসত্বর আবেদনটি সম্পন্ন করে ফেলুন। আবেদন সম্পন্ন করে চাকরির জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে থাকুন এবং পরীক্ষার দিন ধার্য করা হলে অবশ্যই পরীক্ষায় অংশগ্রহণ করুন।

আবেদনের জন্য করণীয়: আগ্রহী প্রার্থীদেরকে আবেদনের জন্য অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। অফলাইন অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। অনলাইনে মাধ্যমে যারা আবেদন সম্পন্ন করবেন তারা অনলাইনের মাধ্যমেই সকল তথ্যগুলো সঠিকভাবে উপস্থাপন করতে হবে। কোন তথ্য ভুল প্রদান করা হলে তাদের আবেদন গ্রহণযোগ্য হবে না। সকল তথ্যগুলো সঠিকভাবে অনলাইনে সাবমিট করতে হবে এবং অনলাইনে সকল তথ্য সাবমিট হবার পরে টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। আবেদন ফ্রি বাবদ ২০০ হতে ৫০০ টাকা পর্যন্ত আবেদন ফি প্রদান করতে হবে। আপনি যে পদে আবেদন করতে চান সেই পদের বিপরীতে কত টাকা প্রয়োজন সেটা জেনে তবে আবেদন ফি প্রদান করুন। আবেদন ফি প্রদান করার ক্ষেত্রে অবশ্যই অনলাইনে আবেদন সম্পন্ন হবার ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি প্রদান করুন। নির্ধারিত সময়ের মধ্যে আবেদন ফি প্রদান করা না হলে সে আবেদন গ্রহণযোগ্য হবে না।

আমরা বেকার

শাহরিয়ার হোসেন এর বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। https://amrabekar.com/ শিক্ষা বিষয়ক একটি নিউজ সাইট। এখানে যাবতীয় শিক্ষামূলক নিউজ, খবর, সংবাদ এবং নোটিশ পাওয়া যায়। পাঠকদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটটিকে কয়েকটি ক্যাটেগরিতে বিভক্ত করেছি। যেন পাঠক খুব সহজেই তার কাঙ্খিত তথ্যটি খুঁজে পেতে পারে। নির্ভুল তথ্যই আমাদের মূলমন্ত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button